জকিগঞ্জে মন্ত্রীর দেয়া বক্তব্যে নিয়ে জাপায় ক্ষোভ

জকিগঞ্জ টুডে ডেস্ক:: হাফিজ মজুমদার শিক্ষা ট্রাস্টের ৩৪তম বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ ও বন মন্ত্রণালয়ের মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ এমপির বক্তব্যে নিয়ে স্থানীয় জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মাঝে ক্ষোভ দেখা দিয়েছে।

বুধবার জকিগঞ্জের সাজ্জাদ মজুমদার বিদ্যানিকেতন মাঠে হাফিজ মজুমদার শিক্ষা ট্রাস্টের ৩৪তম বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জাতীয় পার্টির অন্যতম নীতিনির্ধারক পরিবেশ ও বন মন্ত্রণালয়ের মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ দীর্ঘ ৩৩ মিনিটের বক্তব্যের শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করেন। এরপর তিনি বর্তমান সরকারের প্রশংসায় মুগ্ধ ছিলেন। তাঁর বক্তব্যে জাতীয় পার্টি ও হুসেইন মুহাম্মদ এরশাদের নাম একটি বারও বলেননি। এ কারণে ক্ষোভ প্রকাশ করেন জকিগঞ্জের স্থানীয় জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এ নিয়ে বৃত্তি বিতরণ অনুষ্ঠান শেষে জাপা নেতা নুমান উদ্দিন চৌধুরী ও যুব সংহতি নেতা তাজুল ইসলাম পার্টির নেতাকর্মীদেরকে সাথে নিয়ে সাংবাদিকদের কাছে আনুষ্ঠানিকভাবে এ ক্ষোভ প্রকাশ করেন। এ বিষয়ে জানতে মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদের সাথে যোগাযোগ করার চেষ্ঠা করলেও তাঁকে পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর